Bangla choti

Choda chudir golpo bangla sex story list

Sex stories পোঁদ মেরে বিবাহবার্ষিকী পালন

Sex stories সেদিন শ্যামল ঘুম থেকে উঠেই আমাকে বললো “চলো মানসী,আজকে new online bangla choti golpo আমাদের বাগানে আমি তোমাকে চা খেতে খেতে চুদব”। কি বলছো কি তুমি? বাগানে আমাকে করবে? হ্যাঁ,ডার্লিং আজ সকালেই আমি তোমার পোঁদ মেরে আমাদের বিবাহবার্ষিকী উদ্‌যাপন করবো। বলার কিছুই ছিল না। আজ বিবাহবার্ষিকীর দিনে স্বামী মুখ ফুটে কিছু চেয়েছে-সেটা না বলি কি করে? চা করে নিয়ে বাগানে যেতেই শ্যামল আমাকে হুকুম করলো সব জামাকাপড় খুলে ফেলে ন্যাংটো হয়ে যেতে। কথা না বাড়িয়ে জামাকাপড় ছেড়ে পুরোপুরি ন্যাংটো হয়ে গেলাম। শ্যামল আমার পোঁদ দুটো  কিছু সময় বেশ করে টিপে টিপে পরখ করে নিল। তারপর আমার দিকে তাকিয়ে বলে উঠল “মানসী,তাজ্জব ব্যাপার।হাতের কাছে এত সুন্দর পোঁদ,আর আমি অন্য বৌদের পোঁদ এর দিকে হাঁ করে তাকিয়ে থাকি?” এই,তোমার লজ্জা করে না? অন্য বৌদের পোঁদ এর দিকে তাকিয়ে থাকো? না,গো লজ্জা করে না।

Sex stories পোঁদ মেরে বিবাহবার্ষিকী পালন

Sex stories পোঁদ মেরে বিবাহবার্ষিকী পালন

 

তবে তোমার পোঁদ এর খবর পেলে আর তাকাতাম না।এখন এসো তো! তোমার পোঁদ মেরে আমাদের তৃতীয় বিবাহবার্ষিকী সেলিব্রেট করি। এই দেখ, রান্নাঘর থেকে সরষের তেল নিয়ে এসেছি। কি, রান্নাঘর থেকে সরষের Sex Stories তেল নিয়ে এসেছো আমার পোঁদ মারবে বলে? সরষের তেলের দাম জানো? আরে না না,বেশী তেল লাগবে না,যদি দেখি একটুখানি তেলে হচ্ছে না,আরো বেশী তেল দরকার হচ্ছে তাহলে সেই অভাব আমি তোমার গুদের রস দিয়ে পূরন করে দেব। তুমি এত চিন্তা ক’রো না। এখন এই মাদুরের উপর চিত হয়ে শুয়ে পড়ে পা দুটো উপরে তুলে দাও। দিয়েছ? বা,বা ভেরী গুড।এই দেখ তোমার পুঁটকিতে কি সুন্দর সরষের তেল মাখিয়ে নিলাম। আরে না না,আমার উপর বিশ্বাস রাখো-একটুও লাগবে না। দেখবে গুদ মারার থেকে কত সুন্দর লাগবে! তখন কিন্তু আর গুদ মারাতে চাইবে না,শুধুই চাইবে পোঁদ মারাতে।

chuda chudi একটা সখ ছিল যে কোন একেবারে কচি মেয়েকে পেলে চুদবো

এই আমি আমার বাঁড়া টা তোমার পুঁটকির ফুটোয় লাগিয়ে দিয়ে সামান্য চাপ দিচ্ছি-আরে দাঁড়া দাঁড়া কোথায় যাচ্ছিস? এই যাঃ, বাঁড়াটা তোমার পোঁদ এর ফুটোর মধ্যে ঢুকে গেল। ঠিক আছে,আমি আর থামছি না। এই দেখ তোমার পোঁদ এর মধ্যে সমানে বাঁড়া চালিয়ে যাচ্ছি। ইল্লুস্‌,তোমার পোঁদ টা কিন্তু হেভী মাইরি। দাঁড়াও,এইবার তুমি চার হাত পায়ে ভর দিয়ে কুকুর পজিশনে দাঁড়াও। এই আমি তোমার পিছন দিক দিয়ে তোমার পোঁদ মারতে শুরু করলাম। আঃ, কি আরাম মাইরি! এইবার বলো,আর তোমার গুদ মারানোর ইচ্ছা হচ্ছে? হচ্ছে না তো! আমি তোমায় কি বলেছিলাম? ওঃ,তোমার পোঁদ এ কি মধু ভরে রেখেছ মাইরি! আহ্‌,এইবার আর পারছি না-মাল বেরোবে এইবার। এই দেখ,তোমার পোঁদ এর ফুটোয় কি ভাবে সাদা ঘন ফ্যাদা ছিটিয়ে দিচ্ছি।

Updated: February 5, 2017 — 8:10 pm
Bangla choti © 2014-2017