Bangla choti

Choda chudir golpo bangla sex story list

Khala chodar golpo আমি খালা আর একটা কোলবালিশ

Khala chodar golpo আমি তখন বেশ ছোট, সিক্স এ পড়ি। ঢাকায় থাকি। bengali sen story আমাদের বাসায় গ্রামের অনেকেই বেড়াতে আসতেন। তো তারই ধারাবাহিকতায় আসলেন আমার দুরসম্পর্কের খালা, সঙ্গে তার বাবা। তিনি অবিবাহিত ছিলেন, সম্ভত তখন এইচ এস সি তে পড়তেন। যাহোক আমাদের বাসাটা খুব বেশি বড় ছিলনা। শোবার ঘর ছিল দুটো।

 

একটাতে থাকতেন আব্বু আম্মু আর আরেকটাতে আমি। তো নানাজান মানে খালার আব্বু খালাকে রেখে কী একটা কাজে যেন বাইরে গেছেন। রাতে ফেরেননি। আমার রূমের খাটটা ডাবল ছিল। রাতে শোবার ব্যবস্থা হল আমি,খালা আর একটা কোলবালিশ একই খাট এ। আমার আর খালার মাঝে ছিল কোলবালিশের পার্টিশন। আমরা কত যে গল্প করছিলাম! গ্রামের কথা, আমার স্কুলের কথা এইসব। গল্প করতে করতেই ঘুমিয়ে পড়লাম।
পরদিন সকাল। খালার বাবা মানে আমার নানাজান বাসায় এলেন। খালাকে নিয়ে যাবেন দাতের ডাক্তারের কাছে। দুপুরে ফিরে এলেন। বিকেলে আমি আর খালা হাটতে বের হলাম। তো এভাবেই দিন তিনেক কাটলো। নানাজান রাতে খাবার টেবিল এ বললেন কাল সকালে তারা ফিরে যেতে চান। আব্বু আম্মু তাদের আরও কিছুদিন থাকতে বললেন। নানাজান বললেন থাকা যাবেনা,গ্রামে অনেক কাজ আছে।
“তাহলে সা্লমাকে রেখে যান, বেড়াক আরো কিছুদিন।”
“কিরে সা্লমা থাকবি?” khala chodar golpo

 
“ঠিক আছে, তবে মার খারাপ লাগবেনা গ্রাম এ?”
“সমস্যা নেই, আমি ম্যানেজ করব, তুই থাক কিছুদিন”
“আচ্ছা।”
আমাদের দিন গুলো এভাবেই কাটতে লাগল,  বিকেলে স্কুল থেকে ফিরে খালা আর আমি ছাদে যেতাম নাহয় বাইরে হাটতে বেরুতাম। এর মধ্যে খালার কলেজ খোলার সময় হয়ে গেল।
কাল খালা চলে যাবেন। উনি কিছুটা মন খারাপ করে আছেন। আসলে এক জায়গায় কিছুদিন থাকলে এমনিতেই মন বসে যায় জায়গাটাতে। আমারো খারাপ লাগছিল, কারণ আমরা একসাথে কত সময় কাটিয়েছি! রাতে ঘুমাতে গেলাম। খুব তাড়াতাড়ি ঘুমিয়েও পড়লাম। রাতে হঠাত গেল ঘুমটা ভেঙ্গে,জেগে দেখি খালা আমার মাথায় আঙ্গুল বুলাচ্ছেন, অনেক মায়াভরে
“খুব খারাপ লাগছেরে,আমার কথা মনে পড়বে তোর?”
“হু,আর তোমার?”

“Bengali sen golpo আমার সারাক্ষন মনে পড়বে।” khala chodar golpo

 

এই বলে আমার মাথাটা নিয়ে উনার বুকের মধ্যে চেপে ধরে ডুকরে কেদে উঠলেন, অনেক আবেগী ছিলেন হয়তো উনি। হঠাত আমার মাথাটা একটু উচু করে ধরে আমার ঠোটে চুমু খেলেন। আমি হিতাহিত জ্ঞানশূন্য হয়ে গেলাম আচমকা ! বেশ কিছুক্ষন উনি ঠোট ডুবিয়ে রেখেছিলেন। কোন passion ছিলনা, ছিল ভালবাসার আস্ফালন। আমিও ঠিক তেমন করেই চুপ করে থা্কলাম। একটু পর খালা নিজেই আমার মাথাটা সরিয়ে দিয়ে অন্যপাশ ফিরে শুয়ে পড়লেন। আমিও ঘুমিয়ে পড়লাম। পরদিন ভোরে ভোরে খালা চলে গেলেন, রেখে গেলেন ক্ষুদ্র মনে এক অসীম শূন্যতার হাহাকার।

bangla choti নতুন নতুন বাংলা চটি গল্প পড়ুন

 

বছর তিনেক পর গ্রামে বেড়াতে গেলাম আমরা। খালা তখন অনার্স পড়তেন। সেবার গ্রামে বেশ কিছুদিন ছিলাম আমরা। সামনের পর্বে থাকবে কী করে এক অসম প্রেম দানা বেঁধে উঠেছিল, প্রেমটা কতদূরই বা গড়িয়েছিল। আমার জীবনবোধ পালটে দেয়া এক ট্র্যাজেডি। ধন্যবাদ ।

Updated: February 22, 2017 — 9:47 pm
Bangla choti © 2014-2017