Bangla choti

Choda chudir golpo bangla sex story list

chuda chudi একটা সখ ছিল যে কোন একেবারে কচি মেয়েকে পেলে চুদবো

chuda chudi আমার আনেক দিনের একটা সখ ছিল যে কোন একেবারে কচি মেয়েকে পেলে চুদবো, vai bon desi sexy magi কিন্তু সেই ভাবে কন দিন কোন সুযোগ আসেনি।যতো বার রেন্দি খানাতে গিয়ে চুদেছি সব সময় ফাটা গুদের চোদন খেতে হয়েছে আনেক চেষ্টা করেও কোন দিন কোন কচি মাগিকে ওখানে পাইনি।

 

 

এই ভাবেই দিন কাটছিল কিন্তু হটাত একদিন আমাদের পাসের বারিতে বেরাতে এলো তাদের এক আত্মীয়া।মেয়েটার বয়স খুবই কম কিন্তু যেমন দেখতে সুন্দর ঠিক তেমন সেক্সি ছেহারা।আমার তো প্রথম দিন থেকেই ওর প্রতি মন লেগে গেছিল তবে ওকে চোদার জন্য কারন ওকে যে কেও দেখলে বলে দেবে যে এখনো গুদের সিল ফাতেনি।আমি মনের ইছে মতন প্রথম দু এক দিনের মধ্যেয় ওর সাথে ভাব জমিয়ে ফেলে ছিলাম।ওঃ আপনাদের তো ওর নাম তাই বলা হয়নি,ওর নাম হল কাকলি। পাসের কাকিমা আমাকে খুব ভালো বাস্তেন ওঃ বিশ্বাস করতেন বলে আমার খুব একটা আসুবিধা হোল খুব কম দিনের মধ্যে কাকলির সাথে খুব বেশি ভাব করতে।

New Bangla Choti তুমি দুপুরে চুদবে আর তোমার ভাই রাতে

chuda chudi একটা সখ ছিল যে কোন একেবারে কচি মেয়েকে পেলে চুদবো

chuda chudi একটা সখ ছিল যে কোন একেবারে কচি মেয়েকে পেলে চুদবো

আমি মাঝে মাঝেই গল্পের ছলে চেষ্টা করতাম কাকলির গায়ে হাত দিতে বা ওর শরীরের সাথে নিজের শরীরের মেলাতে। বেস কয়েক বার আমি দুধেও হাত দিয়েছি কিন্তু সেটাতে দেখেছি ও আরও বেশি আনন্দ পেয়েছে এই সবের ফলে আমার ইছে আরও বেশি জেগে গেছে ওর প্রতি।যাই হোক এই ভাবে কয়েকদিন চলার পর হটাত করে কাকিমা আমাকে এক দিন ডেকে বল্ল chuda chudi  যে কাকিমা একটু কাকুর আফিসে যাবে কাজে তাই আমি যদি কাকলির সাথে দুপুরতা থাকি তাহলে ভালো হয় কারন ঘর পুর ফাকা থাকবে।আমি তো এই কথা সুনে খুব খুসি হয়ে এক কথাতে রাজি হয়ে গেলাম,দেখলাম কাকলির মুখেও যেন একটা হাসি হাসি ভাব বুঝলাম ওর ইছে কম নয়। মনে মনে ঠিক করলাম যেমন করেই হোক আজ কিছু একটা করতে হবে।দুপুরে খাবার পর সোজা কাকিমাদের বাড়ি চলে গেলাম,দেখি কাকলি একা বসে টিভি দেখছে।আমি জেতেই ও একটু হাসি হেসে আমাকে বল্ল খাওয়া হয়েছে আমিও বললাম হ্যাঁ।

Bangla sex পাবলিক বাসে এটা কিভাবে সম্ভব

আমি সোফাতে ওর পাসেই গিয়ে বসলাম দেখলাম ওর গায়ের সাথে আমার গায়ের একটু টাচ হয়েছে কিন্তু ও কিছুই বল্ল না বুঝলাম মাগির খুব ইছে আমার সাথে সেক্স ক্রার।আনেখন বসে থাকার পরেও যখন দেখলাম ও কিছু করলো না তখন ঠিক করলাম আমি কিছু করব আগে। আমি আস্তে করে ওর হাতের উপর আমার হাত রাখলাম দেখি কেমন যেন ওর শরীর টা একটু কেঁপে উঠলো বুঝলাম মালের সেক্স বিশাল,দেরি না করে কোন কথা না বলে ওর ঠোঁটে আস্তে করে কিস করলাম chuda chudi  দেখলাম ও একটু লজ্জার হাসি হেসে আবার টিভি দেখতে লাগ্ল।এবার আমি হটাত করে ওকে জড়িয়ে ধরলাম ওঃ সে কি মুহুরত আপনারা না করলে বোঝা মুস্কিল।কাকলি প্রথমে আমাকে না জরালেও যখন আমি টানা ওর ঠোঁট দুটোকে চুষতে ওঃ এক হাতে একটা সেক্সি কচি দুধ কে টিপতে শুরু করলাম তখন কাকলিও আমাকে পাগলের মতন জড়িয়ে ধরে নিল।

Bangla sex story একটায় চিন্তা – নারী দেহের উস্ন ছোয়া

এই ভাবে বেশিক্ষণ থাকতে পারলাম না দুজনেই ওর সবার ঘরে চলে গিয়ে ল্যাঙট হয়ে গেলাম।ল্যাঙট হয়ে ওকে দেখে আমার তো আর সহ্য হোল না কোন কথা না ভেবেই ওকে ঠেলে বিছানাই সুইয়ে দিয়ে ওর দুটো পা কে ফাক করে সোজা ওর ফোলা সেক্সি বালে ভরা গুদের মধ্যে আমার বাঁড়া ঢুকিয়ে দিলাম কিন্তু কিছুতেই বেশি টা ঢুকল না ও সাথে সাথে চেঁচিয়ে উঠলো লাগছে বলে। আমি একটু ভয় পেয়ে গিয়ে বাঁড়া টা বের করে ওর কাছ থেকে সরে গেলাম।কাকলি সাথে সাথে পাসের ঘর থেকে একটা ভসেলিন এনে আমাকে বল্ল এখুনি এটা ওর গুদে ও আমার ধনে ভালো করে লাগিয়ে তারপর ঠাপাতে। chuda chudi  আমি সেটাই করে ওর গুদের মুখে বাঁড়া টা লাগিয়ে আস্তে করে চাপ দিলাম দেখি সাথে সাথে পুর টা ঢুকে গেলো ফকাত করে।শুরু করলাম ঠাপান আমি পাগল হয়ে গেছিলাম কচি গুদ পেয়ে,কাকলিও দারুন ভাবে আমাকে মজা দিতে শুরু করলো কখনো তল ঠাপ দিল আবার কখনো বা মুখে নানা রকম কথা বলে আমাকে আরও উত্তেজিত করতে থাকল।আমি খুব বেশিক্ষণ মাল ধরতে পারলাম না, Bangla choda chudir golpo চোদা চুদির মডেলিং

chuda chudi আমরা দুজনেই একসাথে মাল ফেলেদিলাম।

Updated: July 29, 2017 — 7:58 pm
Bangla choti © 2014-2017