Bangla choti video gallery ভিডিও করবেন না প্লিস

Bangla choti video gallery আমি সুন্দরি বিবাহিত একজন নারী নাম bangla sex magi chodar chodir golpo কবিতা রুমে বসে স্বামীকে না জানিয়ে ফেসবুকে একটা হারবাল আর অবিশ্বাস্য অফার নামক কম্পানিতে গত কিছুদিন যাবত মার্কেটিং জব করছি। আমার কাজ হচ্ছে নামীদামী পেজ গুলিতে কমেন্ট পোস্ট করা। গত সপ্তাহে কয়েকটা পেজ থেকে আমাকে বেন করে যার ফলে আমার মনে অনেক কষ্ট হয় কারন প্রথম মাসের বেতনের টাকা এখনু পাইনি এরমধ্যে যদি অ্যাকাউন্ট বন্ধ হয়ে যায় তাহলে টাকা টা আর পাওয়া যাবে না। তাই আমি খুঁজতে সুরু করলাম যারা যারা আমার মত বেন খেয়েছে এমন কিছু ছেলে মেয়েদের যাতে করে
একটা অনলাইন একটিভেটিস দল ঘটন করে যারা আমাদের বেন করেছে উপযুক্ত শিক্ষা দিতে পারি। খুঁজতে খুঁজতে এমন অনেকের সাথে চ্যাট করলাম, তাদের মধ্যে একজন জামিল ভাই। আমার দুঃখের কথা জামিল ভাইকে বলতেই বল্ল এ বেপারটা নিয়ে আমি অনেক ভাবছি আমারও কয়েকটা সাইট এবং পেজ আছে কিন্তু পনের বিশ সাইট আর পেজের জন্য আমি উঠতে পারছি না। আমি বললাম জামিল ভাই আপনি যা করার তারাতারি করেন আমার পেজ বন্ধ হলে কিন্তু আমি বেতনের টাকা পাব না। জামিল ভাই বল্ল- চিন্তা করার কোন কারন নেই আমাদের কে এখুনি পদক্ষেপ নিতে হবে আর না হলে অনেক সমস্যা হয়ে যাবে। আমি বললাম যে কোন পদক্ষেপ নিতে চান আমি আছি আপনার সাথে, তারপর জামিল ভাই বল্ল চ্যাট করে আর মোবাইল কথা বলে কি আন্দোলন করা যাবে?

আমি বললাম তাহলে কি করতে হবে? জামিল ভাই বল্ল- চলে আসুন কাল আমাদের অফিসে? আমি বললাম আমার গত দুই তিন মাস আগে বিয়ে হয়েছে  কি করে মেনেজ করে আপনার অফিসে যাব বুজতেছি না। জামিল ভাই বল্ল- এত বুজার কি হল আপনি না আসতে চাইলে আমিই দলবল নিয়ে আপানার বাসায় আসব শুধু জানাবে কখন আপনার হাসবেন্ড বাসায় নেই।  আমি বললাম হাসবেন্ড বাসায় থাকলে সমস্যা কি? জামিল ভাই বল্ল- ভুকা নাকি আপনি, আপনার হাসবেন্ড জানতে পারলে খবর আছে? তারপর, আমি বললাম ঠিক আছে হাসবেন্ড বাসায় না থাকলে আমি আপনাকে জানিয়ে দিব কাল সকালে আপনি দলবল নিয়ে আমার বাসার সামনে রেডি থাকবেন। জামিল ভাই বল্ল- কবিতা ভাবী আপনি সতিই একদিন বড় নেত্রি হতে পারবেন। কথা সুনে নিজেকে অনেক বড় ভাবতে সুরু করলাম।

Bangla choti video gallery দেখুন

রাতে গুমাতে পারিনি একদিন বিশাল একটা কিছু হয়ে যাব এইভেবে, রাত পোহা্নোর পর হাসবেন্ড বাসাথেকে চলে গেলেই মিটিং সুরু হবে। সকাল ১১টায় বাসার বাহিরে দিকে তাকিয়ে দেখি জামিল ভাই আর তার এক বন্ধু বিড়ি টানছে আর মোবাইল কথা বলছে। অপেক্ষার প্রহর গুনছি কক্ষন হাসবেন্ড বাসাথেকে যাবে আর আমি মিটিং এর জন্য সবাইকে ডাকব। হঠাৎ করে আমার হাসবেন্ড আমাকে বলছে তার মোবাইল টা তাকে দেবার জন্য সে নাকি একটু অফিসের কাজে কোথায় যাবে। আমি মোবাইল টা  দিয়ে বললাম জানু তুমি কক্ষন বাসায় আসবে? হাসবেন্ড বল্ল লক্ষ্মী সুনা আমি আসতে একটু দেরি হবে তুমি বসে কিক ছবি দেখ কেমন?  তারপর হাসবেন্ড বাসাথেকে চলে গেল আমি দেরি না করে জামিল ভাইকে ফোন দিলাম,  ফোন করার সাথে সাথে জামিল ভাই আর তার বন্ধু দরজার সামনে এসে হজির। এসেই জামিল ভাই বল্ল ভাবী আপনি দেখছি মডেল কিংবা সেরা সুন্দরিদের চেয়েও সেরা সুন্দর এই বুদাই মার্কা হাসবেন্ড কি করে জুটল আপনার কপালে, আমি বললাম বাবা মা বিয়ে দিয়েছে এর সাথে কিছু করার নাই চেহারা না থাকলে কি হবে লোক খুব ভাল।

জামিল ভাই বল্ল ঠিক আছে আপনার একটিভেটিস কত দূর এগুল। আমি বললাম আপনারা সিনিয়র মানুষ এসেছেন এখন মিটিং করে সব কিছু ঠিক করে নিব কে কিসের নেতৃত্ব দিবে আর কে হবে সভাপতি আর কে হবে সদস্য। জামিল ভাইয়ের বন্ধু স্বপন ভাই বলেই ফেল্ল আমরা তিনজন এটা ঘটন করেছি আমরাই প্রধান, তবে সবার আগে যে কাজ টা করতে হবে চটি গল্পের প্রথম সারির সাইট গুলি বন্ধ করার জন্য আন্দোলন করতে হবে। আমি বল্লাম প্রথম সারির চটি গল্পের সাইট বন্ধ করতে যাব কেন আমার মিটিং ডেকেছি ফেসবুকে যারা আমাদের বেন করেছে সেই খারাপ পেজ বন্ধের জন্য। জামিল ভাই বলে উঠল ভাবী বিশ্বাস করেন আর নাই করেন আমাদের আন্দলন সবার আগে চটি গল্পের সাইট বন্ধ করার জন্যই হবে। আমি বললাম ভাই আপানার কি লাভ? জামিল ভাই বলল – আমার দুই দুইটা চটি গল্পের সাইট গুগলের দুই তিন নাম্বার পেজে পরে থাকে কেউ যায় না, যদি প্রথম সারির সাবাই কে বন্ধ করতে পারি নিশ্চিত আমার গুলি প্রথম সারিতে আসবে। জামিল ভাইয়ের কথা সুনেই আমি বললাম আপনারা আপানাদের লাভ নিয়ে বেস্ত আমি আপানাদের গ্রুপে আর নাই।

আমার কথা সুনেই জামিল ভাই আমার উপর জাপিয়ে পরে, আমি বললাম একী করছেন আপনি দেখছি মানুষ নন জানুয়ার। জামিল ভাই বল্ল শালি দলে থাকিস আর না থাকিস কিন্তু কিছু আসে যায় না, তকে দুজন মিলে চুদে ভিডিও করে তারপর আমার সাইট জনপ্রিয় করব। তারপর স্বপন কে বল্ল মেইন দরাজা ভাল করে বন্ধ করে বাসার টিভিতে কিক ছবিটা বেশী সাউন্ড দিয়ে ছেড়ে আয় আমি এদিকে সব কিছু ঠিক করছি। আমি চীৎকার করে বলছি জামিল ভাই আমার এই সর্বনাশ করবেন না, আমি আপানাদের পায়ে পড়ি আমায় ছেড়ে দিন প্লিস। কিন্তু আমার কোন কথা এই ভদ্র রুপি শয়তানদের কানে পৌছাল না, একজন জুর করে আমার শরীরে কাঁধর খুলছে আর ভিডিও করছে আর আরেক জন মনের সুখে ধুদ দুইটি আটার বস্তার মত করে ডলছে আর ধন দিয়ে আমার শরীরে ঘষা দিচ্ছে। আমি বুজতেছি কিছু করার নেই তাই জামিল  শয়তান কে বললাম যা করার করেন  ভিডিও করবেন না প্লিস। জামিল আমার সম্মতি পেয়ে বল্ল ঠিক আছে তারপর আমার মুখের দিকে চেয়ে রইল। জামিল এর পর আমার ঠোঁটের উপর ঝাপিয়ে পড়ল।  ভেজা ঠোঁট আবার ভিজে চকচক করছিল। বেশ মজা করে আমার ঠোঁট চুষতে লাগল। আমার ঠোঁট বেশ অভিজ্ঞদের মত করে খাচ্ছিল। চুমু খেতে খেতে জামিল শয়তান এক হাতে আমার কালো রঙয়ের ব্রা সহ সমস্ত দুধ তার মুখে নিয়ে গেল। কামড়িয়ে ছিড়ে ফেলল ব্রাটা ।

Bangla choti video gallery এক পর্যায়ে দুই দুধই বের হয়ে যায়।

অন্য দিকে স্বপন শয়তান সব জামা কাপড় খুলে তার বিশাল ধোন বের করে আমার মুখের সামনে এনে বল্ল চুষ এটা-আমি বললাম আমি পারব না, কিন্তু জুর করে মুখে গুজে দিল।  দুইজন মিলে  ইচ্ছামত উপভোগ করতে লাগল আমাকে। আর আমি চীৎকার করছি ছেড়ে দে শয়তান আমার সর্বনাশ করিস নে প্লিস ছেড়ে দে। জামিল তার প্যান্ট খুলে ধোন বের করে  আস্তে আস্তে আমার ভিজে যাওয়া হালকা চুলে ভরা ভোদায় ঘষতে সুরু করল । তারপর জাং দুটো ধরে পা ভাঁজ করে করে দিয়ে দু আঙ্গুলে গুদের ঠোট ফাঁক করে জামিল মুঠো করে আমার গুদটা নিয়ে কচলাতে থাকলো। আমি জামিলের হাত থেকে নিজের গুদ ছাড়ানোর কোন চেস্টাই করলাম না– বরং পা দুটোকে ছড়িয়ে দিলাম যাতে জামিল গুদটাকে ভালো করে কচলাতে পারে কারন কোন উপায় নেই এরা জুর করে এসব কাজ করবেই তাই আমিও মজা নিতে সুরু করমাল। অন্যদিকে পোঁদ ফাঁক করে স্বপন ফুটোতে আঙ্গুল ঢোকালো – আস্তে আস্তে আমি চুখে মুখে অন্ধকার দেখতে সুরু করলাম।  তিন জনই উত্তেজনার চরম সীমায়। জামিল তার মোটা বাড়া টা যোনির প্রবেশদ্বারে ঢুকিয়ে নিজেকে ভিজিয়ে নিতে থাকলো। আমি দুজনের চুদন খাচ্ছি আর লজ্জায় চোখ বুঁজে নিজেকে মনেমনে দিক্কার দিচ্ছি।

bangla choti video galleryদুইজন জোরে জোরে আমাকে ভুগ করে চলেছে। এক পর্যায়ে জামিল পা দুটো ধরে নিজের সর্ব শক্তি দিয়ে তার ধোন আমার  ভোদার ভেতরে ঢুকিয়ে দিয়ে চির চির করে তার মাল ভোদার ভেতরে  ছাড়তে সুরু করল। আমি রাগে বল্লাম ভিতরে ফেলেছেন কেন? জামিল শয়তান বল্ল বেশী কথা বললে স্বপন পোদের ভেতর না ফেলে এখানেই ফেলবে। অন্যদিকে স্বপন নিচ থেকে পোঁদ মারছে আর আনন্দে চীৎকার করছে এই বলে জামিল বন্ধু ভাবীর স্বামী পাছা মারতে ভুলে গেছে মনে হচ্ছে তাই অনেক টাইট, তুই পাছায় একটা শট দিবি নাকি?  জামিল বল্ল দুস্ত আজ না আরেক দিন আমি পাছা মারব আর তুই ভুদা মারিস, আজ অনেক সময় নষ্ট করে ফলেছি

ভাবীর স্বামী আসার সময় হয়েছে তারতারি মালছেরে ফ্রেস হয়ে চল আজ চলে যাই। স্বপন তার বন্ধু জামিলের কথা সুনে বল্ল এই যা করার আজই করে যাই পরে এই মাগি দিতে চাইবে না। জামিল বল্ল – বন্ধু ভিডিও ঠিকই করেছি এটা দেখিয়ে এর স্বামীর কাছথেকে অনেক টাকা খাব আর একে যখন খুসি তখন খাব আর আমাদের অনলাইনে একটিভেটিস গ্রুপে যারা যারা যুগ দিবে তাঁরা সবাই ফ্রি মারতে পারবে প্রচার করে দিব। আমি বললাম খাঙ্কির পোলা তরা আমার জীবনটা ধংস করে দিলি, তদের এই আকাম কুকাম উপর অয়াল দেখছে একদিন বিচার হবে। এরপর ওরা দুইজন পোঁদে আর গুদে মাল ফেলে বল্ল যখন তর স্বামী বাসায় থাকবে না ফোন দিবি, আমরা আমাদের আরও কিছু বন্ধু আছে নিয়ে আসব, এই বলে চলে গেল। তারপর আমি বাথ ট্যাবে গিয়ে পানি ছেড়ে চিন্তা করলাম আমার এই মুখ আর আমার স্বামীকে দেখাব না, কিন্তু এরপর মন ঠিক করলাম কেন আমি আমাকে শেষ করব কিছু বখাটে ছেলের জন্য।

এর কিছুদিন পর আমার স্বামী আমার এই ভিডিওর কথা জেনে যায় যার ফলে আমাকে তালাক দিয়ে দেয়। আমার স্বামীকে আমার বলার কিছুই ছিল না কারন সব দুষ আমার ছিল। আমিই এই ফাঁদে পা ফেলেছিলাম স্বামীকে না জানিয়ে স্বামীর ভালবাসা না বুজে। এখন একা কেঁদে কেঁদে সবাইকে বলতে ইচ্ছে করে দয়া করে কেউ আমার মত গজিয়ে উঠা নামদারি অনলাইন একটিভেটিস এবং স্বপন আর জামিলদের খপ্পরে পরবেন না। চটি৬৯.কম করতৃপক্ষকে বলছি দয়া করে আমার এই গল্পটি পাবলিশ করুন হয়ত কিছু মেয়ে কিংবা ছেলে যারা  টাকা আর ক্ষমতার লোভে এদের খপ্পরে পরে গেছে কিন্তু এখনো কিছু হারায়নি তাঁরা হয়ত বেচে যাবে।

RSS Bangla choti

  • bengali chati আমার বড়চাচির কাজের মেয়ে সুমি
    bengali chati কাজের মেয়ে সুমি এসএসসি পরিক্ষার পর ফল প্রকাশের পূর্ব পর্যন্ত যে সময়টা bangla choti kajer meye পাওয়া যায়, আমার মতো সবার কাছেই সেটা খুব সুখের সময়। দির্ঘদিন পর পড়ালেখা থেকে এতো বড় বিরতি এর আগে আর নেই। ক্লাস টেন পর্যন্ত ফাইনাল পরিক্ষা শেষ হলেই ১০/১৫ দিন বিশ্রাম দিয়েই আমার বাবা পরের ক্লাসের বই […]

About the Author

Bangla Choti

Bangla choti - Bangla sex story : New bangla choti golpo porte porte protidin amader site visit korun

Comments

  1. If you guys want to fuck some good looking bengali mal in Montreal, Canada then get the following sisters, their husband does not fuck them and they are desparate for Sex both are sisters

  2. জিবনের চলার পথ অনেক সুন্দর হয় সে যদি ভাল পথে যায়,,,,,,,

  3. সেক্স্ কি বুজতামনা এখন বুজি কিন্তু করার মত মানুষ নাই ।

  4. সেক্স টাইম বাড়ানোর স্প্রে সহ যে কোন ধরনের সেক্স টয়েস এর অনলাইন শপিং
    যারা সেক্স সমস্যায় ভুগছেন ও যাদের সেক্স করার পার্টনার বা স্বামী অথবা স্ত্রী কাছে নেই তারা আমাদের থেকে সেক্স টয়েস কিনে মনের সুখে সেক্স উপভোগ করতে পারেন। যে কোন সেক্স টয়েসের জন্য ফোন করুনবিভিন্ন ধরনের ডল, ভেজাইনা, পেনিস, স্প্রে, দুধ বড় বা ছোট করার ক্রিম, পেনিস বড় মোটা করার ক্রিম, দ্রুত বীর্যপাত এর ঔষধ , আরও নানান রকম জিনিস এর জন্য এখানে ক্লিক করুন। অথবা সরাসরি কল করুন । আসুন আমরা অপরাধ থেকে বাঁচতে sexual খেলনা ব্যাবহার করি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *